মাদক ব্যবসায় বাধা দেয়ায় অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে মারধর,মাদকসহ স্বামী গ্রেপ্তার

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): আড়াইহাজারে মাদক ব্যবসায় বাধা দেয়ায়  অন্তঃস্বত্ত্বা গৃহবধূর ওপর নির্যাতন চালানোর অভিযোগে স্বামী কাজী সেলিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সোনারগাঁ থানার মহজপুর এলাকার হবি কাজীর ছেলে।

বুধবার (১৩ নভেম্বর) রাতে তার শ্বশুর বাড়ি উপজেলার বৈলারকান্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়।

বৃহম্পতিবার (১৪ নভেম্বর) নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক সেলিমের নামে আড়াইহাজার থানায় মাদক আইনসহ বিভিন্ন অপরাধের ঘটনায় আটটি মামলা রয়েছে। আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত গৃহবধূর বাবা বাহাউদ্দিন ভূঁইয়া জানান, তার মেয়ে আউলিয়ার সঙ্গে দুই বছর আগে সোনারগাঁয়ের মহজপুর উত্তরকাজী পাড়া এলাকার হবি কাজীর ছেলে কাজী সেলিমের বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন সে ব্যবসার সাথে জড়িত রয়েছে। পরে তাকে ভালো পথে ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হন।

তিনি আরও বলেন, স্বামীর মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় বিয়ের কিছু দিন যেতে না যেতে মেয়ের ওপর নির্যাতন শুরু হয়। এরই জেরে বুধবার রাতে তার মেয়ে আউলিয়ার হাত-পা ও মুখ বেঁধে শাবল দিয়ে তার ওপর বর্বরতা চালানো হয়।

অড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে থানায় আটটি মামলা রয়েছে।