তাক লাগানো শো-ডাউন মনোনয়ন প্রত্যাশি ইকবাল পারভেজের

আজকের নারায়নগঞ্জঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায়  তাক লাগানো শো-ডাউন করেছেন কেন্দ্রীয় যুবলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ (আড়াইহাজার)-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ইকবাল পারভেজ।

শনিবার (২১ জুলাই) দুপুরে আড়াইহাজার আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীসহ সকল স্তরের জনতা নিয়ে  ঢাকার রাজপথে ব্যাপক শো-ডাউন করে ঢাকাবাসীকে তাক লাগিয়ে দেন তরুণ এই নেতা।

জানা গেছে, ইকবাল পারভেজের শো-ডাউনে শুধু আওয়ামী লীগের নেতাকর্মীই যে ছিলেন তা না, তাঁর এই শো-ডাউনে দলমত নির্বিশেষে আড়াইহাজারের ৫টি ইউনিয়ণের আপমর জনতা অংশ নেন। প্রায় দশ হাজারের অধিক লোক সমাগম ঘটে তাঁর এই শো-ডাউনে। যা আড়াইহাজার থেকে ইতোপূর্বে এতো বিশাল নেতাকর্মীসহ ঢাকার রাজপথে এটিই প্রথম শো-ডাউন বলে মন্তব্য করেছেন দলটির অনেকেই।

সূত্র বলছে, এদিকন সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর সংবর্ধানায় যোগদানের লক্ষ্যে ওই শো-ডাউন করেন ইকবাল পারভেজন। এসময় মাঠের একটি অংশ হলুদে হলুদে ছেয়ে যায়। ইকবাল পারভেজের শো-ডাউনে বিভিন্ন জনের হাতে শোভা পায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সজীব ওয়াজেদ জয়ের বিভিন্ন রকমের ছবি সম্বলিত পোষ্টার ফেস্টুনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ব্যানার। অনেকের দৃষ্টিই ছিলো ইকবাল পারভেজের এই শো-ডাউনের দিকে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্য জননেত্রী শেখ হাসিনাকে ঢাকা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ইকবাল পারভেজ এর পক্ষ থেকে আড়াইহাজার থেকে বিভিন্ন যানবাহনযোগে কয়েক হাজার নেতাকর্মী ঢাকায় সমবেত হন। এরপর ইকবাল পারভেজেরে নেতৃত্বে সোহরাওয়ার্দী উদ্যানে শোডাউন করে প্রধানমন্ত্রীর সংবর্ধনাস্থলে যোগদান করে।