কুতুবপুরের দেলপাড়া খালপাড় জামে মসজিদ রাস্তায় ময়লার ভাগাড়

 

ষ্টাফ রিপোর্টারঃ কুতুবপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড এর সবচেয়ে অবহেলিত এলাকা হচ্ছে পশ্চিম দেলপাড়া খালপাড় এলাকা।ক্ষমতার পালা বদল হয় কিন্তু কাংখিত উন্নয়নের ছোয়াা থেকে বারবার এ এলাকাটি হয় বঞ্চিত।স্থানীয় প্রতিনিধিদের বারবার এ এলাকার রাস্তা,পয়ঃ নিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থার তাগিদ দিলেও তারা এ ব্যাপারে পদক্ষেপ নিচ্ছে না এমন অভিযোগ এলাকার মানুষের।

পরিকল্পিত রাস্তা ও ড্রেনেজ না থাকায় এলাকার মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে দীর্ঘ দিন ধরে।এলাকাবাসী সুত্রে জানা গেছে এ অবর্ননীয় দূর্ভোগের হাত থেকে মুক্তি পেতে এলাকার মুরুব্বী সমাজ প্রতি বাড়ি থেকে ৫ হারার টাকা করে কয়েক লাখ টাকা দেওয়ার পরে রাস্তা ও ড্রেনের কাজটি গেল ২ টি বছর ধরে সম্পুর্ন হয়নি।ফলে ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জামান মিয়ার উপর এলাকাবাসীর চরম অসন্তোষ দানা বেধে উঠছে।

এলাকাবাসী আরো জানায়,দীর্ঘ দিন রাস্তা ও ড্রেনের কাজ সম্পুর্ন না হওয়ায় দ্রেনে ময়লা আবর্জনার ভাগাড়ে পরিনত হয়ে মশা,মাছির উপদ্রব বৃদ্ধি পাচ্ছে পাশাপাশি ময়লার দূর্গন্ধে অতিষ্ঠ হয়ে ওই রাস্তা দিয়ে চলাচলে করতে হিমসিম খাচ্ছে এলাকাবাসী। বিশেষ করে এলাকার মুদুল্লীরা মসজিদে নামাজ পড়তে এসে চরম দূর্ভোগ পোহাচ্ছে।

এলাকাবাসী এ দূর্ভোগের হাত থেকে পরিত্রাণ পেতে স্থানীয় সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর আশু পদক্ষেপ কামনা করেছে।