টাকার উপরে ঘুমে বিভোর ডিবির এসআইঃ ছবি ভাইরাল

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জে ডিবি পুলিশের এক কর্মকর্তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। বুধবার(৬ অক্টোবর) সকাল থেকে ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা যায় ডিবির এসআই মো. আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে আছেন। এ নিয়ে দেখা দিয়েছে চাঞ্চল্য।

ছবিতে দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে ছিলেন। এ টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০ ও ১ হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ালেস।

বুধবার সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে।

এসআই আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এটা এখনকার কোন ছবি নয়। প্রায় ৩/৪ মাস পূর্বে মায়ের চিকিৎসার জন্যে বন্ধুর কাছ থেকে টাকা ধার নিয়ে হাসপাতালে যাওয়ার মুহুর্তে কেউ ছবিটি তুলেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশে পাশে এলাকায়  এসআই আরিফসহ এক দল পুলিশের ডিউটি করাসহ বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহারের একটি গাড়ি রাস্তার পাশে পার্কিংয়ের সংবাদও প্রচার হয়।

এ ব্যাপারে জানতে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,প্রায় ৩/৪ মাস পূর্বে আমার মা ঢাকার আলরাজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখন আমার বন্ধু মিন্টুর কাছ থেকে ১লাখ ২০ হাজার টাকা ধার নিয়ে মায়ের অপারেশনের জন্যে সেখানে যাচ্ছিলাম। এর আগে ডিউটিরত  থাকায় আমার ক্লান্তির সুযোগে কেউ ছবিটি তুলেছেন।

তিনি আরো জানান,দুইদিন যাবত আমি কোন ডিউটিতেও যাইনি। অফিসেই ছিলাম। এ সময় কেন ছবিটি ভাইরাল করা হলো যারা করেছে তারাই বলতে পারবেন।