আ`লীগের স্বচ্ছ রাজনীতিতে কোন অপরাধীর স্থান নেই- ফরিদ আহমেদ লিটন

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ মো.ফরিদ আহমেদ লিটন বলেছেন,আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষের একটি শক্তি। যে দলের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে দীক্ষিত। স্বাধীনতার প্রতিক নৌকার মাঝিদের মাঝে সদস্য ফরম বিতরন করতে পেরে আমি খুবই আনন্দিত। আজ যারা এ দলের নতুন সদস্য ফরম পাচ্ছেন তারা কোন প্রকার অনিয়মের ভেতরে যাবেন না এবং এ দলে ভেতরে কোন বিএনপি-জামাতের সদস্য প্রবেশ করতে না পারে সেদিকে নজর রাখবেন।

মঙ্গলবার ( ৫ নভেম্বর ) সকাল ১১টায় ফতুল্লা রেলষ্টেশন এলাকায় দলীয় কার্যালয়ে ফতুল্লা ইউনিয়ন ৩ নং ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের মাঝে সদস্য ফরম বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর কবির হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজি আফসার উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মো.সহিদুল ইসলাম,১.২.৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সাদেকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহজাহান,১.২.৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিন্টু পাল,স্বেচ্ছাসেবকলীগ নেতা আমানউল্লাহ,ফরহাদ হোসেন,বিল্লাল হোসেন পাপ্পু,শিশির হোসেন,১.২.৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক,কৃষি বিষয়ক সম্পাদক জিয়াউদ্দিন দেওয়ান।

তিনি আরও বলেন,আওয়ামীলীগের রাজনীতিতে রয়েছে স্বচ্ছতা যেখানে কোন অপরাধীর স্থান নেই। আওয়ামীলীগে বর্তমানে অনেক হাইব্রিড নেতা রয়েছে। ২০০৮ সালের পরে যারা দলে ডুকেছে তারা পদ পাবেনা। প্রয়োজনে তাদের বের করে দিতে হবে। ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। নেত্রীর নির্দেশ দূর্নীতিবাজ, মাদক,সন্ত্রাসী, ভূমিদস্যুরা যেন দলে ভীড় করতে না পারে। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ পালনে বদ্ধপরিকর। বহিরাগতরা যেন দলে না ভীড়তে পারে।