পত্রিকা এজেন্ট হাজী আলমাছ আলীর ইন্তেকাল

 

সংবাদদাতা,বন্দরঃ  নারায়ণগঞ্জ সংবাদ পত্রের এজেন্ট হাজী আলমাছ আলী(৯০) আর নেই।( ইন্নালিল্লাহে————–রাজিউন)। শনিবার (২১ জুলাই) সকাল ১১টায় তিনি বার্ধক্য জনিত কারনে বন্দর কলাবাগ’স্থ তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজের জানাযা বাদ আছর পুরান বন্দর চৌধুরীবাড়ী ঈদগাঁ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হওয়ার পর বন্দর হাফেজীবাগ কবরস্থানে মরহুমের লাশ দাফন সম্পন্ন করা হয়।

মরহুমের নামাজের জানাযা অংশ নেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল,বীরমুক্তিযোদ্ধা ওয়াদুদ মিয়া,হাজী শফি উদ্দিন,নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন,বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,কলাবাগ জামে মসজিদের পেশ ঈমাম ও মুফতি রিয়াজুল হক মজুমদার,কলাবাগ এলাকার সমাজসেবক পিয়ার জাহান কমল,মোসলে উদ্দিন মাষ্টার,এ্যাডভোকেট আনিছ মোল্লা,এ্যাডভোকেট তাজুল ইসলাম, নাজিম মাষ্টার,প্রবীন সাংবাদিক ফজলুল বারী, আলহাজ্ব হান্নান সরকার,জাপা নেতা রশীদ কন্ট্রাকার,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি ও বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ,যুবলীগনেতা সামসুল হাসান,২১নং ওয়ার্ড আ’লীগনেতা ছালাউদ্দিন,আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের বন্দর থানা শাখার আহবায়ক তথা শিক্ষকনেতা শেখ কামাল, ইসলামী আন্দোলন বন্দর থানা শাখার সভাপতি নুর হোসেন,খালিদ সাইফুল্লাহ,ইউসুফ মেম্বারসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তবর্গ।