রূপগঞ্জে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ,আটক ২

সংবাদদাতা,রূপগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার রাতে এক প্রতিবন্ধি কিশোরীকে তুলে নিয়ে এক লম্পট ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার একদিন পরে শুক্রবার রাতে সেই কিশোরীকে বাড়ীর সামনে রেখে পালিয়ে যাবার সময় ধর্ষকের দুই সহযোগীতাকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে ঘটে এ ঘটনা।

মামলার এজাহার ও ধর্ষিত কিশোরীর মায়ের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই রোকনুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৯ নং ওয়ার্ডে এক কিশোরী ও স্থানীয় প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থী (১৬) কে পার্শ্ববর্তী বড়ালু পাড়াগাও এলাকার আওলাদ হোসেনের ছেলে বেলায়েত হোসেন তার সহযোগী একই এলাকার মৃত মহিবুর মিয়ার ছেলে গাফ্ফার ও নগরপাড়া এলাকার ছাদত আলীর ছেলে কবির হোসেন বাড়ীর সামনে থেকে সিএনজি যোগে তুলে নিয়ে যায়।

রাত সাড়ে ১১টার দিকে একই উপজেলার কাঞ্চন পৌর বাজারে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে বেলায়েত হোসেন। পরে সেই কিশোরীকে অন্যত্র লুকিয়ে রাখে তারা।
এদিকে, শুক্রবার রাত ১২টার দিকে ধর্ষক বেলায়েত হোসেনসহ তার ২ সহযোগী প্রতিবন্ধি কিশোরীকে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে তার বাড়ীর সামনে ফেলে রেখে পালিয়ে যাবার সময় এলাকাবাসী ধাওয়া করে বড়ালু পাড়াগাও এলাকার মহিবুর মিয়ার ছেলে গাফ্ফার ও নগরপাড়া এলাকার ছাদত আলীর ছেলে কবির হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

এ ঘটনায় শনিবার সকালে ধর্ষিতার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।