সিদ্ধিরগঞ্জে “কেমিষ্টস সম্মেলন ২০১৮” অনুষ্ঠিত

বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি সিদ্ধিরগঞ্জ উপ-শাখার উদ্যোগে কেমিষ্টস সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ মে) সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জ চিটাগাংরোড আফির উদ্দিন মার্কেটে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতি সিদ্ধিরগঞ্জ উপ-শাখার আয়োজনে কেমিষ্ট সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোঃ শাহজাহান খান, পরিচালক বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি ও সভাপতি বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি-নারায়ণগঞ্জ জেলা শাখা।

বিশেষ অতিথি ছিলেন, বি.সি.ডি.এস নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মাওলানা মোঃ নাছির উদ্দিন, কার্যকরী সদস্য কাজী দলিল উদ্দিন দুলাল, সম্পাদক মোঃ নেফাউল ইসলাম জুয়েল, কার্যকরী সদস্য আব্দুর রব ভূইয়া। সভাপতিত্ব করেন মোয়াজ্জেম হোসেন ময়না, সভাপতি বি.সি.ডি.এস সিদ্ধিরগঞ্জ উপ-শাখা।

সম্মেলনে ভেজাল ঔষধ, নকল ঔষধ, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও সরকার নির্ধারিত মূল্যের বেশি দাম বা কম দামে ঔষধ বিক্রি না করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ঔষধ ব্যবসায়ীরা। চিটাগাংরোডের পাইকারী ঔষধ বাজারের সুনাম অক্ষুন্ন রেখে অনৈতিক প্রতিযোগীতা পরিহার করে সকল ব্যবসায়ীদের মধ্যে সম্প্রীতি গড়ে তুলে সরকার স্বীকৃত বি.সি.ডি.এস এর পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে মানব সেবায় ঔষধ ব্যবসা পরিচালনা করার জন্য ঔষধ ব্যবসায়ীদের আহব্বান করেন প্রধান অতিথি।

তিনি নারায়ণগঞ্জ জেলার সকল উপজেলায় এম.আর.পি বাস্তবায়নে ঔষধ ব্যবসায়ীদের এগিয়ে আসার আহব্বান জানান। সম্মেলনে বি.সি.ডি.এস সিদ্ধিরগঞ্জ থানা উপ-শাখার কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি। সভাপতি নির্বাচিত হন মোঃ মোয়াজ্জেম হোসেন ময়না ও সাধারণ সম্পাদক আব্দুর রব ভূইয়া। সম্মেলনে সিদ্ধিরগঞ্জ উপ-শাখা ও আঞ্চলিক উপ-শাখা কমিটির নেতৃবৃন্দ ও ঔষধ ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।