ইসদাইরে নারী উত্যক্তকারী ৭ গ্যাংস্টারকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ফতুল্লার উত্তর ইসদাইর গাবতলী এলাকায় নারী উত্যক্তকারী ৭ গ্যাংস্টারকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, মোঃ আল আমিন (৩৪), রফিক (৫২), আবির (২৯), ইমরান (৫১), আবির হোসেন (২৮), রুবেল (২৮), মামুন হোসেন শাওন ৩০)।

গ্রেফতারের পর তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাকু ও ২টি গোলতি উদ্ধার করা হয়।

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারী চালিয়ে বুধবার (২৩ অক্টোবর) দিবাগত রাত দেড়টায় উক্ত আসামীদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব ১১ এর মিডিয়া অফিসার অতিঃ পুলিশ সুপার আলেপ উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জানান, তারা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা এলাকার বিভিন্ন বয়সী নারী ও মেয়েদের বিশেষ করে গার্মেন্টস নারী কর্মীদের শ্লীলতাহানি ও উত্যক্ত করে আসছে। গাবতলী নতুন বাজার এলাকার উজ্জ্বল নামের এক সন্ত্রাসী এই গ্রুপের নেতৃত্ব দেয়। বর্তমানে সে পলাতক আছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, গ্যাংস্টার গ্রুপের সদস্যরা দীর্ঘদিন যাবৎ গাবতলি এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা রেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাই করে দ্রুত পালিয়ে যেত। এ ছাড়াও এলাকায় কোন অপরিচিত লোক আসলে তাদেরকে নানাভাবে হেনস্থা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো। এসকল সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ দল গ্যাংস্টার গ্রুপের সদস্যদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।