স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওসার বহিষ্কার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ক্যাসিনোকাণ্ডে নাম আসায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে মোল্লা মো. আবু কাওসারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে ।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

তিনি বলেন, সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যাহতির বিষয়টি তাকে জানানো হয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযানে আলোচিত ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

গত ১৮ সেপ্টেম্বর ক্লাবটিতে অভিযানের পর তার নাম আলোচনায় আসে। সে সময় তার অবস্থান জানা না গেলেও পরবর্তীতে তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

অভিযানের পর অভিযোগ ওঠে, ক্লাবটির মালিকানার পাশাপাশি সভাপতিও তিনি। তবে সভাপতি হলেও মালিকানার অভিযোগটি অস্বীকার করে বিবৃতি দিয়েছিল স্বেচ্ছাসেবক লীগ।

উল্লেখ্য, ক্যাসিনোকাণ্ডে নাম আসায় গত ২০ অক্টোবর যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে অব্যাহতি দেওয়া হয়। গণভবনে যুবলীগের নেতাদের সঙ্গে সংগঠনটির সাংগঠনিক নেত্রী, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠকে এ সিদ্ধান্ত হয়।