শাবনুরকে দেখতে হাজারো ভক্তের ভীড়

বিনোদন ডেস্কঃ  অনেকদিন ধরে অভিনয় থেকে দূরে থাকলেও ঢালিউড অভিনেত্রী শাবনূরকে ভুলে যায়নি তার ভক্তরা। আশুলিয়ার টঙ্গিবাড়ী এলাকায় চিত্রনায়িকা অমৃতা খানের ফ্যাশন হাউজ উদ্বোধন করতে যাওয়ার পর শাবনূরকে দেখতে হাজারো মানুষের ঢলেই প্রমাণ মিলেছে তার জনপ্রিয়তার।

শুক্রবার ফ্যাশন হাউজটি উদ্বোধনের আগে শাবনূরের আসার খবর শুনে তাকে এক পলক দেখতে ঘণ্টার পর ঘণ্টা পথে দাঁড়িয়ে ছিলেন হাজারো মানুষ। অমৃতা খান এই দৃশ্য তার সেলফিতে বন্দি করে ফেসবুকে পোস্ট করেছেন।

এ বিষয়ে শাবনূর বলেন, দর্শকদের ভালোবাসা আমাকে শাবনূর বানিয়েছে। তবে এতো দিন পরে আমার যাওয়ার খবরে এত মানুষ জমা হবে, ভাবতে পারিনি। তবে ভক্তদের সঙ্গে বেশিক্ষণ সময় কাটাতে পারিনি। সবার প্রতি আমার ভালোবাসা রইল। সবাইকে শুধু একটা কথাই বলব, আমার জন্য দোয়া করবেন। এভাবেই সব সময় ভালোবেসে যাবেন।

অমৃতা বলেন, শাবনূর আপুর আসার খবরে পুরো এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। আপু অল্প কিছু সময় ছিলেন। এত লোক দেখে আমরাও সিদ্ধান্ত নিয়েছিলাম যে শাবনূর আপুকে বেশিক্ষণ রাখা ঠিক হবে না। আনুষ্ঠানিকতা শেষে তাকে দ্রুত পাঠিয়ে দেই। আপু যে দেশের চলচ্চিত্রে এখনো অপ্রতিদ্বন্দ্বী, তা নিজ চোখে দেখেছি।