এসপি হারুনের প্রশংসায় ফেসবুকে আ‘লীগ নেতা শহিদুল্লাহ‘র স্ট্যাটাস

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ছবি দেখে বুঝা গেছে ফতুল্লার পঞ্চবটিতেে এডভেঞ্চার ল্যান্ড পার্কে দেখা দুজনের। ছবিতে পার্কের ব্যবস্থাপনা পরিচালকের ছবিও রয়েছে। এ অবস্থায় সাক্ষাত পেয়ে এবং আলোচনা করে আনন্দাবেগে ফেসবুক স্ট্যাটাসে পুলিশ সুপার হারুন অর রশীদের ব্যাপক প্রশংসা করেছেন সাবেক ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহীদুল্লাহ।

তিনি যা লিখেছেন তা হবুহু তুলে ধরা হলো

‘এতটুকুন শঠতা নেই,এতোটুকুন জড়তা নেই; নেই কোন দাম্ভিকতা।চলনে- বলনে অতি সাধারণ।অথচ দায়িত্ব পালনে ইষ্পাত কঠিন চারিত্রিক দৃঢ়তা।আইনে চলন,আইনে বলন।চলন- বলনের আইনী প্রয়োগে নেই কোন ছাড়।
এমন মানুষইতো লাভ করতে পারেন আপামর জনতার আশির্বাদ,পেতে পারেন অন্তরের দোয়া।
হে,-তেমনই একজন চারিত্রিক দৃঢ়তায় ভরপুর আমাদের নারাযণগঞ্জের এস.পি মহোদয়। আজ তাঁর সাথে ক্ষনিকের সাক্ষাৎ,কিছু কথা বলার সূযোগ পেয়ে বুঝে নিতে পারলাম ;তিনি মানুষ হিসেবে কতো উঁচুমানের। কর্মতো দেখছেন পুরো দেশবাসীই।
মানুষকে,- এমনকি আমাদের মতোন অতি সাধারণ মানুষকে ও স্বাচ্ছন্দে সাহচর্য দেন তিনি ;-আর নষ্ট- ভ্রষ্ট-পাপিষ্ট সন্ত্রাসী সে বা তারা যত শক্তিশালীই হোক না কেন তাদেরকে দলে- পিষে দমন করেন যমদূতের ন্যায় আইনী প্রয়োগের মাধ্যমে।
এমনি একজন পুলিশ সুপার হারুন অর রশীদ বলেই নারায়ণগঞ্জের গুটি কয়েক চিহ্নিত ব্যক্তির ব্যতিক্রম ছাড়া তিনি আবাল- বৃদ্ধ-ভনিতার অন্তরের মনি কোঠায় স্হান করে নিয়েছেন স্হায়ীভাবে।
একজন পুলিশ সুপার মানুষের এমনতর ভালবাসা- শ্রদ্ধা-ভক্তি পেতে পারেন তা’ জানতেননা নারায়ণগঞ্জবাসী, হয়ত জানা ছিলনা দেশবাসীরও।