আবারো জুটি বাঁধতে যাচ্ছেন মহেশ-রাকুল

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী মহেশ বাবু ও রাকুল প্রীত সিং। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তারা।

‘স্পাইডার’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন মহেশ-রাকুল। গত বছরের ২৭ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি। তবে এটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। সব কিছু ছাপিয়ে আবারো জুটি বাঁধতে যাচ্ছেন মহেশ-রাকুল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক সুকুমারের পরবর্তী সিনেমায় মহেশ বাবু ও রাকুল প্রীত সিং একসঙ্গে কাজ করবেন। সিনেমাটির গল্প মহেশ বাবুকে পাঠিয়েছেন নির্মাতা। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য জনপ্রিয় একজন অভিনেত্রী প্রয়োজন। এ ক্ষেত্রে রাকুল প্রীতকেই পছন্দ নির্মাতার। যদিও নাম ঠিক না হওয়া এ সিনেমার বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে খুব শিগগির ঘোষণা আসবে বলেও এ প্রতিবেদনে জানা যায়।

তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও বলিউডের নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাকুল। বলিউডের সিনেমাটিতে অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী। অন্যদিকে ‘এসএসএমবি২৫’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মহেশ বাবু।