১০ হাজার শ্রমিক-জনতা নিয়ে প্রধানমন্ত্রীর সংবর্ধনায় যাচ্ছেন মনোনয়ন প্রত্যাশি পলাশ

 

আজকের নারায়নগঞ্জঃ ২১ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দি ময়দানে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গনসংবর্ধনা সফল করতে প্রস্তুতি নিচ্ছেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক কল্যান ও উন্নয়ন বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ।
গত সপ্তাহ যাবত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তার বলয়ের শ্রমিক সংগঠনসহ বিভিন্ন সেক্টরের শ্রমিক-জনতাকে সংগঠিত করে প্রধানমন্ত্রীর বিশাল সমাবেশে চমক সৃষ্টি করতে।
ইতিমধ্যে ফতুল্লা আঞ্চলিক শ্রমিকলীগ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফুর্ত প্রস্তুতি নিচ্ছে শ্রমিকলীগ নেতা আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি কাউসার আহমেদ পলাশের নেতৃত্বে ঢাকার সমাবেশে যোগ দিতে।
এ ব্যাপারে কাউসার আহমেদ পলাশের সহযোগি নেতৃবৃন্দ জানান,প্রায় দেড়-দুই‘শ ট্রাকে অন্ততঃ ১০ হাজার লোকের সমাবেশ ঘটবে শ্রমিক নেতা কাউসার আহমেদের পলাশের নেতৃত্বে।
মিছিলে অংশগ্রহনকারী নেতাকর্মীরা রাজধানীর গনসংবর্ধনাস্থল শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলার পাশাপাশি বিভিন্ন রংয়ের বর্নাঢ্য ফেস্টুন,পতাকা হাতে সুজ্জিত মিছিলসহকারে সমাবেশস্থলে যোগ দেবে।
উল্লেখ্য,এর আগেও রাজধানীতে দলীয় কর্মসূচীতে ব্যাপক শোডাউন করে সফল করার ইতিহাস রয়েছে শ্রমিকলীগ নেতা পলাশের।
সম্প্রতি নারায়নগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন দাবীদার হওয়ার পর স্থানীয় ও জাতীয় রাজনীতিতে কাউসার আহমেদ পলাশের গ্রহনযোগ্যতা অনেকটাই বৃদ্ধি পেয়েছে।