আমরা চাই এ খেলার মাঠে খেলা হোক- আলীগঞ্জে ডিসি জসিমউদ্দিন

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): আমরা এ মাঠটিকে সুন্দরভাবে গুছিয়ে দিবো,খেলার উপযোগী করে দিবো মন্তব্য করে নারায়নগঞ্জ জেলা প্রশাসক জসীম উদ্দিন বলেছেন, আলীগঞ্জে ফুটবল খেলাটি ঐতিহ্যবাহী খেলা। চতুর্থ বারের মত ডিসি ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন হতে যাচ্ছে। আমরা চাই এ খেলার মাঠে খেলা হোক। খেলাধুলার মাধ্যমেই যাতে আমরা সুন্দরভাবে বেঁচে থাকতে পারি।

আলীগঞ্জ ক্লাব আয়োজিত জননী এলপিজি প্রেজেন্টের চতুর্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

রোববার (১৩ অক্টোবর) জমকালো আয়োজনে পায়রা উড়িয়ে আলীগঞ্জ পিডব্লিউডি খেলার মাঠে টুর্নামেন্টের   উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দিন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেই মোতাবেক আমরা কাজ করবো।  এখানে যিনি ঠিকাদারি নিয়েছেন তাকে বলবো, দ্রুত মাঠটি তৈরি করে বুঝিয়ে দিবেন। গণপূর্ত মন্ত্রনালয়ের মন্ত্রী খুব শিগগিরই এখানে আসবেন মাঠটি দেখে যাওয়ার জন্য।

এসময় তার পাশে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক, আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউছার আহমেদ পলাশ।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক বলেন, আমি যখন এ মাঠে এসেছি তখন মসজিদ কমিটির লোকসহ অনেকেই উপস্থিত ছিলেন। তখন আমি তাদেরকে একটি ডিজাইন দেখিয়েছিলাম। পিডব্লিউটিএ’র ম্যাপে মাঠটি প্ল্যানে রাখা আছে। এবং তারাই মাঠটির কাজ করে দিবে। এমন মাঠ বেঁচে থাকুক, মাঠটি বেঁচে থাকলে আমাদের সন্তানেরা এখানে খেলবে এবং আমরা খেলতে পারবো। এতে করে যুবসমাজ মাদক থেকে দূরে থাকবে।

সভাপতির বক্তব্যে কাউছার আহমেদ পলাশ বলেন, জেলা প্রশাসক জসীম উদ্দিন স্যারের সাথে যখনি প্রথম কথা হয়, তখনি ওনি বলেছেন মাঠ নিয়ে কথা আছে। ডিসি সাহেব এতই আন্তরিক যে, আগেই তিনি মাঠ নিয়ে কথা বলেছেন। অন্যান্য ডিসি সাহেবদের ক্ষেত্রে আমাদের নিজেদেরকেই গিয়ে কথা বলতে হয়। কিন্তু তিনি নিজেই মাঠ বিষয়ে কথা বলতে চেয়েছেন। আমরা তাকে পেয়ে সত্যিই আনন্দিত।

জননী এলপিজি প্রেজেন্টের এ গোল্ডকাপ টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ.জেড এম ইসমাইল বাবুল, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজী মো: মফিদুল ইসলাম, কুতুবপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধ জহির উদ্দিন জজ, টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক হাজী মো. আরিফুল ইসলাম, সদস্য সচিব হাজী মো: রফিকুল ইসলাম শামীম প্রমূখ।