রূপগঞ্জ ইউনিয়ন নিবার্চনে জেলা পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তা !

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  রূপগঞ্জ ইউনিয়ন নিবার্চন উপলক্ষে জেলা পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা করেছে। পুরো নিরাপত্তা ব্যবস্থায় মোট পুলিশ থাকবে ৩২৯ জন।

নির্বাচনের সার্বিক প্রস্তুতি নিয়ে রবিবার (১৩ অক্টোবর) রূপগঞ্জ উপজেলার শহিতুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ব্রিফিং করবেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

এ ব্যাপারে জেলা পুলিশের মুখপাত্র সাজ্জাদ রোমন জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্নের লক্ষে পুলিশের ১১টি মোবাইল টিম ও ৩টি স্ট্রাইকিং টিম, ডিবির ৪টি টিম সার্বক্ষণিক টহলরত থাকবে। নির্বাচনের দিন জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্টেটের নেতৃত্বে পুলিশের ৩টি টিম থাকবে। নির্বাচনে মোট ৩২৯ জন পুলিশ ও ২০৪ জন আনসার ও গ্রাম পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন। প্রতিটি সাধারন ভোটকেন্দ্রে পুলিশ আনসার ও গ্রাম পুলিশ নিয়ে ২০ জন আর গুরত্ত্বপূর্ণ কেন্দ্রে ২১ জন সদস্য ভোটগ্রহণ শেষ না হাওয়া পর্যন্ত সশস্ত্র অবস্থায় সার্বক্ষণিক মোতায়েন থাকবে।

ইতিমধ্যে নির্বাচনী অপরাধ আমলে ও সংক্ষিপ্ত বিচারের জন্য ৫ দিনের জন্য নির্বাচন কমিশন থেকে নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি ভোটের আগের ২ দিন, ভোটের দিন ও পরের ২ দিন মোট ৫ দিন মাঠে থাকবেন। রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, রূপগঞ্জ ইউপি নির্বাচনে ১৭টি ভোট কেন্দ্রে ৩৩ হাজার ১৩৭ জন ভোটার রয়েছেন।