সাংবাদিক বাঁধনকে ডিশ সন্ত্রাসী দেলু‘র হুমকী

আজকের নারায়নগঞ্জঃ সংবাদ প্রকাশের জের ধরে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও ফতুল্লা মডেল প্রেসক্লাবের ক্রীড়া ও প্রচার সম্পাদক ফরিদ আহাম্মেদ বাঁধনকে হত্যার হুমকি দিয়েছে দেলোয়ার কন্ট্রাক্টর(৪৫) নামের এক সন্ত্রাসী। সে ফতুল্লার মুসলিম নগর এলাকার মৃত কাদির মিয়ার ছেলে।

বুধবার (১৮ জুলাই) রাত সাড়ে ১১ টায় ফতুল্লার পঞ্চবটি মুক্তিযোদ্ধা মার্কেট সংলগ্ন কস্তুরী নামক রেস্টুরেন্টের সামনে এ হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনার পর পরই বাঁধন ফতুল্লা মডেল থানায় হাজির হয়ে ওই হুমকিদাতাকে বিবাদী করে একটি সাধারণ ডায়রী (জিডি) করেছেন। জিডি নং-৯১৩।

বাঁধন তাঁর ডায়রীতে বলেন, কয়েকদিন আগে মুসলিম নগর এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। যাহার প্রেক্ষিতে আওলাদ হোসেন বাদী হয়ে বিবাদী দেলোয়ার কন্টাকটারসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৫৩(০৭)১৮। ওই মামলার প্রেক্ষিতে আমি আমার উল্লেখিত পত্রিকায় সংবাদ প্রকাশ করি। এর জের ধরে বুধবার রাত সাড়ে ১১ টায় উল্লেখিত স্থানে আমাকে একা পাইয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে মেরে ফেলাসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর ভয়ভীতি দেখায়।