বন্দরে নৌকার পক্ষে গনসংযোগ করলেন আবদুল কাদির

আজকের নারায়নগঞ্জঃ  নৌকায় ভোট দিয়ে আবারো দেশের শাসন ক্ষমতায় জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আনতে পারলে এ দেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে, এত কোন সন্দেহ নেই।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ-৫ আসনের বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ করতে গিয়ে ওই মন্তব্য করেছেন সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির।

তিনি ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, শেখ হাসিনার সরকার বিগত ৯ বছরে কি পরিমান উন্নয়ণ করেছে তা আপনারা দেখেছেন। বর্তমানে পদ্মা সেতুসহ যে সকল উন্নয়ণ কর্মকান্ড চলমান রয়েছে সেগুলো সমাপ্ত হলে এ দেশের চেহারা অনেকাংশে পাল্টে যাবে। সুতরাং এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় আনার অনুরোধ করছি। আমি এ আসন থেকে এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। দল আমাকে মনোনয়ন দিক বা অন্য যাকেই দিক আপনাদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানাচ্ছি।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন-জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তানভীর আহাম্মেদ, বন্দর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়ান উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুজ্জামান, জেলা শ্রমিক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা খানম সিমু, বন্দর থানা শ্রমিক লীগের সহ-সভাপতি মাহাবুব চৌধুরী, বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ৪,৫,৬ নং আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান জজ ও আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, বন্দরের কুশিয়ারা বড় মসজিদ এলাকা থেকে মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদির গনসংযোগ শুরু করেন। পরে একে একে একই গ্রামের এম এ মালেক উচ্চ বিদ্যালয় এলাকা, আহাম্মেদ সরদার রোড, বালুর চর বাজার, মীরগন্ডি, কলাবাগ, আইসতলা ও চিনহারদি এলাকায় তিনি গনসংযোগ করেন।