শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আইনজীবী সমিতির দোয়া মাহফিল

 

স্টাফ রিপোর্টার (আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জ বারের আইনজীবী সমিতির উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  আইনজীবীরা শেখ হাসিনার উত্তরোত্তর সাফল্য ও সুস্থতা কামনা করেন। তিনি দূর্বার গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সেই গতি অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার জন্য সকলেই দোয়া করেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে বারের অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সঞ্চলনায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব এড. মাসুদ উর রউফ, সিনিয়র আইনজীবী এড.শামসুল ইসলাম ভূঁইয়া, জিপি মেরিনা বেগম, সাবেক জিপি হুমায়ূন কবির, ভিপি কৌশলী এমদাদুল হক তারাজ উদ্দিন, আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি আলী আহম্মদ ভূইয়া, সহসভাপতি বিদুৎ কুমার সাহা, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, ক্রীড়া সম্পাদক এড.মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড.সাজ্জাদুল হক সুমন, আপ্যায়ন সম্পাদক এড. মনিরুজ্জামান কাজল, সমাজসেবা সম্পাদক এড. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়া, এড. সেলিনা ইয়াসমিন, এড. বাপ্পি, এড. জনি গোপ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম ও খতিব মুফতি দেলোয়ার সরকার।