ইউএনও’র সাথে স্বাধীনতা শিক্ষক, জেলা শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদ

স্বাধীনতা শিক্ষক পরিষদ এবং জেলা শিক্ষা ও কর্মচারী উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দ, সদর উপজেলায় সদ্য যোগদানকারী নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কার্য্যালয়ে তারা এ সাক্ষাৎ করেন।

শিক্ষকদের অধিকার রক্ষা ও বিভিন্ন বিষয়ে কাজ করে যাচ্ছে স্বাধীনতা শিক্ষক পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলায় নবাগত ইউএনও হোসনে আরা বেগমের সাথে সৌজন্য সাক্ষাত শেষে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানায়।

এসময় স্বাধীনতা শিক্ষক পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের সভাপতি ব্রজেন্দ্র নাথ সরকার, স্বাধীনতা শিক্ষক পরিষদ এবং শিক্ষা ও শিক্ষক উন্নয়ন পরিষদের সদর উপজেলার সহ-সভাপতি একেএম ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, নারায়ণগঞ্জ জেলা শিক্ষক ও শিক্ষা পরিষদের সাধারণ সম্পাদক এমএ গনি,দপ্তর সম্পাদক এবিএম আলমাস, কুড়ের পাড় শেখ রাসেল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেনসহ- শিক্ষক আলী আকবর, স্বাধীনতা শিক্ষক পরিষদের কার্যকরী সদস্য গোলাম সারোয়ার ও রেজাউল করিম উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতের সময় সদর উপজেলার নির্বাহী কর্মর্তা হোসনে আরা বেগম,শিক্ষক প্রতিনিধিদের কাছে বিভিন্ন স্কুলের শিক্ষা কার্যক্রম নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। শিক্ষার মানোন্নয়ন নিয়েও তিনি শিক্ষক প্রতিনিধিদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।