মীর সোহেল আলীর মায়ের রূহের মাগফেরাত কামনায় মিলাদ

আজকের নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর মা  নাজমা বেগমের রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মরহুমার পরিবারের পক্ষ থেকে সোমবার বাদ আসর ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানসহ বিভিন্নস্তরের মুসল্লী-জনতা।

দোয়া অনুষ্ঠানের পূর্বে শামীম ওসমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষ মরনশীল। মহান আল্লাহ তায়ালা প্রতিটি মানুষকে নির্দিষ্ট হায়াত দিয়েই দুনিয়াতে পাঠিয়েছেন। আমাদের সকলকেই একদিন দুনিয়া ছেড়ে পরকালের উদ্দেশ্যে রওয়ানা হতে হবে। এটাই বাস্তবতা। শুধু মীর সোহেলের মা-ই নয়, আমার পিতা-মাতাও দুনিয়া থেকে বিদায় নিয়েছে। সন্তান হিসেবে পিতা-মাতার জন্য আমাদের দোয়া করতে হবে। মহান আল্লাহ তায়ালা যেন মীর সোহেলের মা জনাবা নাজমা বেগমসহ আমাদের মধ্যে যাদের পিতা-মাতা দুনিয়া থেকে বিদায় নিয়েছে সকল’কে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

এসময় প্রয়াত নাজমা বেগমের পরিবারের সদস্যগন, আত্মীয়-স্বজন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য মুরুব্বিগণসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১২ জুলাই) বিকাল আনুমানিক ৬টার দিকে মৃত্যু বরণ করেন মীর সোহেল আলীর মা নাজমা বেগম। শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭০ বছর। তিনি স্বামীসহ ৩ পুত্র ও ৪ কন্যা সন্তান এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।