না‘গঞ্জে হোসিয়ারি শ্রমিক খুন, মালিক ও নৈশপ্রহরী আটক

আজকের নারায়নগঞ্জঃ  নারায়নগঞ্জ শহরের নয়ামাটিতে শাকিল (১৫) নামের এক হোসিয়ারি শ্রমিককে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। সোমবার (১৬ জুলাই) সকালে সদর মডেল থানা পুলিশ নয়ামাটির মল্লিক মার্কেটের একটি হোসেয়ারি থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শাকিল বন্দরের মুসাপুর ইউনিয়ণের চরইসলামপুর এলাকার জোহা মিয়ার ছেলে এবং আফসানা হোসিয়ারির শ্রমিক। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ। তাঁরা হলেন হোসিয়ারি মালিক সুমন ও নৈশপ্রহরী আমিন উদ্দিন।

ধারণা করা হচ্ছে রোববার রাতের কোনো এক সময় এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে। তবে কি কারণে অথবা কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

স্থানীয় হোসিয়ারি ব্যবসায়ী ও শ্রমিকেরা জানায়, গেল দু’ বছর ধরে সুমনের মালিকানাধীন আফসানা হোসিয়ারিতে কাজ করছে শাকিল। সে কারখানাতেই থাকতো। তাঁর সাথে সরোয়ার নামে আরেক শ্রমিকও থাকতো। সকালে কারখানার অন্য শ্রমিকেরা এসে শাকিলের রক্তাক্ত দেহ দেখতে পেলেও সরেয়ারকে দেখতে পায়নি। পরে তাঁরা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম জানান, “হত্যার কারণ সম্পর্কে জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোসিয়ারি মালির সুমন ও নৈশপ্রহরী আমিন উদ্দিনকে আটক করা হয়েছে।”