সোনারগাঁয়ে ১০ লক্ষ টাকার সেগুন কাঠ উদ্ধার করেছে ফরেষ্ট বিভাগ

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জের সোনারগাঁ এলাকায় ১০ লক্ষ টাকার অবৈধ সেগুন কাঠ উদ্ধার করেছে ফরেষ্ট চেক ষ্টেশনের কর্মকর্তারা।

১২ সেপ্টেম্বর দিবাগত রাত ১টার সময় নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের আশাঢ়িয়ারচর এলাকায় এ কাঠ আটক করা হয়।  ।

গোপন সংবাদের ভিত্তিতে  বিভাগীয় বন কর্মকর্তা ও সামাজিক বনবিভাগ ঢাকার ডক্টর জাহিদুর রহমান মিয়ার নির্দেশে ঢাকাস্থ মিরপুরের কাজিপাড়া থেকে সদর রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে সোনারগাঁও চেক ষ্টেশন কর্মকর্তারা চোরাচালানকারীদের হাত থেকে ১০ লক্ষ টাকা সমমূল্যের সেগুন কাঠ ও কাঠ বহনকারী কভার্ডভ্যান উদ্ধার করে।

সোনারগাঁও চেক ষ্টেশন কর্মকর্তা জহির আহমেদ জানান, বনবিভাগের কর্মকর্তাদের অভিযানের ১০ লক্ষ টাকার সেগুন কাঠ উদ্ধার করা হয়। অভিযানে যাওয়া বনবিভাগের কর্মকর্তাদের উপস্থিতি টের পেয়ে চোরাচালানকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। চোরাচালানে বহনকারী কভারভ্যান(চট্ট:মেট্রো-১১-৮৭৬৪) টি আটক করা হয়েছে। বর্তমানে কভারভ্যান ও চোরাচালান করা সেগুন কাঠ সোনারগাঁও ফরেষ্ট চেক ষ্টেশনে সরকারী হেফাজতে রাখা হয়েছে।