একজন এমপি নিজেকে জাতীয় নেতা হিসেবে জাহির করতে চান – মেয়র আইভি

আজকের নারায়নগঞ্জঃ  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন,“আমাদের একজন এমপি আছেন যিনি তাঁর সভামঞ্চে বিএনপি-জামাতের লোকজন বসিয়ে বড় বড় বক্তৃতা দিয়ে নিজেকে জাতীয় নেতা হিসেবে জাহির করতে চান। আমরা আমাদের সঙ্গে বিএনপি-জামাত চাই না। আমরা জাতীয় নেতা হতে চাই না। আমরা জনগণের সেবক হয়ে থাকতে চাই। সাধারণ মানুষের জন্য রাজনীতি করতে চাই।”

তিনি নৌকা প্রতীক দাবী করে বলেন,যে কোনো মূল্যে নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা নৌকা চাই, দরকার হলে এখানে এরশাদকে প্রার্থী দিয়ে হলেও নৌকা দেয়া হোক, তারপরও আমরা এখানে আর লাঙ্গল চাই না” ।  কারন বিগত ১০ বছর ধরে নৌকা প্রতীকের এমপি না থাকার কারণে এখানকার আওয়ামী লীগ আজ বিলুপ্তির পথে। এই ধারাবাহিকতা যদি আবারও বজায় রাখা হয়, তাহলে এ অঞ্চলে আওয়ামী লীগ কখনোই আর ঘুরে দাঁড়াতে পারবে না। আমরা আওয়ামী লীগের স্বার্থে, দলীয় নেতাকর্মীদের স্বার্থে এখানে নৌকা প্রার্থী চাই।”

রোববার (১৫ জুলাই) বিকেলে বন্দরের ধামগড় এলাকায় বন্দর উপজেলায় আওয়ামী লীগের সদস্য নবায়ণ ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ওই দাবি করেন তিনি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আইভী আরও বলেন, “আমাকে নৌকা প্রতীকে এই অঞ্চলের মানুষ বিপুল ভোটে জয়ী করে তাঁরা প্রমাণ করছেন এখানে নৌকা কতটা জনপ্রিয়। তাঁরা একই সাথে প্রমাণ করেছেন জানিয়ে দিয়েছেন এখানে নৌকা প্রয়োজন, লাঙ্গল নয়। আমদের শতো শতো আওয়ামী লীগ নেতাকর্মীরাও দাবি করছেন, এখানে লাঙ্গল নয়, নৌকা চাই। আমরা নেত্রীকে সেটাই বোঝাতে চাই। বোঝাতে সক্ষম হবো।”

বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে এই সদস্য সংগ্রহ কার্যক্রমে আরও উপস্থিত রয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহসভাপিত ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, সহসভাপতি আব্দুল কাদির, আরজু ভূইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ধামগড় ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদ, চেয়ারম্যান আব্দুস সালাম প্রমূখ।