নাসিক কাউন্সিলর ডিস বাবুর ২ সহযোগী ইয়াবাসহ গ্রেফতার

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুর দুই সহযোগি জাহিদুর রহমান সজিব (৩৮) ও পারভেজকে (৩৫) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর জল্লারপাড়ার আমহাট্টা এলাকায় সজিবের বাড়ির গলি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত জাহিদুর রহমান সজিব জল্লারপাড়ার আমহাট্টা এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে ও পারভেজ একই এলাকার জসিম উদ্দিনের ছেলে। সজিব ডাকাতি ও একাধিক মাদক মামলার আসামি। এদিকে সহযোগিদের গ্রেফতার খবর শুনে ঘটনাস্থলে পৌছান কাউন্সিলর আব্দুল করিম বাবু। এ সময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে জব্দকৃত ১০০ পিস ইয়াবা দেখালে কাউন্সিলর বাবু সেখান থেকে চলে যান।

এ বিষয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ সজিব ও পারভেজকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সজিবের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারের সময় মাদক বিক্রেতাদের জন্য কাউন্সিলর পুলিশের সঙ্গে বাকবিতন্ডা করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুর মুঠোফোনের নম্বরে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কলটি রিসিভ করেননি।