গোগনগরে প্রিমিয়ার সিমেন্টের কাভার্ড ভ্যানের চাপায় নিহত ২

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  ঢাকা-নারায়নগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কের গোগনগেরে প্রিমিয়ার সিমেন্টের কাভার্ড ভ্যানের চাপায় ব্যাটারী চালিত অটোরিকশার চালক ও যাত্রী নিহত হয়েছে।

নিহতদের মধ্যে অটোরিকশা চালক জামাল হোসেন (৪০) সদর উপজেলার গোগনগরের ভাসানী সরদারের ছেলে ও যাত্রী মাসুদ মিয়া (৪২) রাজধানীর কামরাঙ্গির চর এলাকার আবুল হোসেনের ছেলে।

সোমবার(৯ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার গোগনগর এলাকায় ওই ঘটনা ঘটে। এ সময় এক ঘণ্টা ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

ঘটনার পর পরই কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায় চালক। পরে এলাকাবাসী প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির দুটি কাভার্ডভ্যান আটকে রাখে এবং সড়কে আগুন দিয়ে রাস্তা অবরোধ করে ।

বেলা ১১টায় ক-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনাস্থল পরির্দশন করে। এ সময় তিনি এলাকাবাসীর সঙ্গে কথা বলে সড়কের যানচলাচল স্বাভাবিক করেন। পরবর্তীতে তিনি নিহতের বাড়ি পরিদর্শন করে এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৬টায় অটোরিকশাটি মুন্সিগঞ্জের দিকে যাচ্ছিলো। এসময় প্রিমিয়ার সিমেন্টের একটি কাভার্ড ভ্যান পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় চালক জামাল হোসেন। আর গুরুতর আহত হয় রিকশায় থাকা যাত্রী মাসুদ মিয়া। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এসময় স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করে ভাঙচুর করে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়। তিনি বলেন, স্থানীয়রা জানালে পুলিশ গিয়ে জামাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।