না‘গঞ্জ পুলিশ যে কোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত- এসপি হারুন

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: ৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে আশঙ্কা প্রকাশ করে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন,সুযোগ পেলেই তারা আবার স্বাধীন বাংলাদেশের উপর আঘাত করবে এবং দেশকে অস্থিতিশীল করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ যে কোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখতে গিয়ে ওই এ কথা জানান তিনি।

পুলিশের চলমান মাদক বিরোধী অভিযান, চাঁদাবাজ গ্রেফতার, ভূমিদস্যুদের গ্রেফতারসহ সকল প্রকারের কার্যক্রমকে সমর্থন করায় নারায়ণগঞ্জের মন্ত্রী-এমপিদেরকে ধন্যবাদ জানিয়ে এসপি হারুন বলেন, আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। ভূমিদস্যু, চাঁদাবাজদের গ্রেফতার করেছি।

তিনি আরো বলেন,আপনারা প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ের নিচতলায় এসে দেখবেন সাধারণ মানুষ সরাসরি আমার কাছে এসে অভিযোগ করছে। আমি এবং আমার সহযোগি অতিরিক্ত পুলিশ সুপাররা তাৎক্ষণিক ভাবে অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করছি। এতে সাধারণ মানুষ তাৎক্ষণিক সেবা পাচ্ছে।

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ বিজিবি ৬২ ব্যাটালিয়নের প্রধান, সিভিল সার্জন, র‌্যাব-১১ এর প্রতিনিধিসহ সরকারী সকল দপ্তরের প্রধান।