নওগাঁর মান্দায় নিউ জেনারেশন ক্লাবের ঈদ পূনর্মিলনী

 

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি:নওগাঁর মান্দায় নিউ জেনারেশন ক্লাবের আয়োজনে ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে রাত ১২ টা পর্যন্ত উপজেলার কলেজ মোড়ে এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় এবং মান্দা কৃষি ও কারিগরি কলেজের যৌথমাঠে এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, নিউ জেনারেশন ক্লাবের সভাপতিে আরেফিন রাসেল,সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক সাদ্দাম হোসাইন,সদস্য মিজানুর রহমান, ফিরোজ আহম্মেদ, রনি,সিদ্দিকুর রহমান,রানা,জনি,রবিউল ইসলাম, আপন, সানোয়ার হোসেন প্রমূখ।

নিউ জেনারেশন ক্লাবের সভাপতি আরেফিন রাসেল বলেন, অনুষ্ঠানটি ঈদের দুই /তিন দিন পরে করার কথা থাকলেও সঙ্গত কারনে করা হয়ে ওঠেনি। বৈরী আবহাওয়া উপেক্ষা করে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি গতকাল শুক্রবার মধ্যরাত পর্যন্ত চলে। অনুষ্ঠানে স্থানীয় এলাকার বিভিন্ন শ্রেনী পেশার বিনোদন প্রেমী নারী,পুরুষ, শিশু, কিশোর, আবাল, বৃদ্ধ, বনিতারা দর্শকের স্থান পরিপূর্ন করে সাংস্কৃতিক অনুষ্ঠানের নাচ গান উপভোগ করেন।

উল্লেখ্য,এমন আয়োজন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা আশা করবো যেনো প্রতিবছরের ন্যায় আগামীতেও এমন সুন্দর-সুন্দর মন মাতানো অনুষ্ঠানের আয়োজন করা হয়।স্থানীয় এলাকাবাসী ও সু্ধীজনদের এমনটিই প্রত্যাশা।