আমি আর কারো দ্বারা ব্যবহার হতে চাই না- যুবলীগ নেতা আঃ খালেক

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): আমি আর কারো দ্বারা ব্যবহার হতে চাই না অঙ্গীকার করে কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আঃ খালেক বলেছেন,  যারা আওয়ামীলীগ করে তারা আমার রক্তের ভাই,আজ থেকে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাদের নির্দেশে চলবো ।

বুধবার(৪ সেপ্টেম্বর) পাগলা চিতাশাল আল্লাহ দান কমিউনিটি সেন্টারে এক প্রস্তুতি সভায় খালেক এসব কথা বলেন । আগামী ৭ সেপ্টেম্বর এমপি শামীম ওসমানের জনসভা সফল করতে এ প্রস্তুতিসভার আয়োজন করে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

তিনি আরো বলেন আমি সবার কাছে হাত জোড় করে মাফ চাই ,কর্মীদের কাছে মাফ চাই আপনারা আমাকে মাফ করে দিবেন,আমি এমন জীবন চাই মরার পরে আমার লাশের পাশে এসে যেনো মানুষ একটু কাদেঁ ।

উক্ত সভায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিকদার মোঃ গোলাম রসুল ।

সভায় অন্যান্যার মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী , কুতুবপুর ইউনিয়ন সাবেক ২নং ওয়ার্ডের সভাপতি আলাউদ্দিন হাওলাদার , সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম , কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফ্ফর হোসেন , আওয়ামীলীগ নেতা হাজী মোঃ রোকন উদ্দিন রোকন মেম্বার, ডাঃ রফিকুল ইসলাম ,মাহাতাব উদ্দিন, আঃ হক শিকদার, ডাঃ সোহাগ ,ইব্রাহিম খাঁন , জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক হুমায়ন কবীর , আঃ রশিদ মোল্লা , যুবলীগ নেতা হাবীবুর রহমান তপন , মাহাবুব , মেহেদী , সালাউদ্দিন ,দ্বীন ইসলাম কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল মোল্লাসহ আরো অনেকে