সমাজ পরিবর্তনে তরুনদের ভূমিকা অপরিসীম- পলাশ

ষ্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): সমাজ পরিবর্তনে তরুনদের এগিয়ে আসার আহবান জানিয়ে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন,,আজকের প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করে সমাজ ও দেশের কল্যানে কাজে লাগাতে হবে।তারুন্যের শক্তির কাছে কোন অপশক্তিই মাথা তুলে দাড়াতে পারেনি কখনো পারবেও না।।সমাজ পরিবর্তনে তরুনদের ভুমিকা অপরিসীম।
মঙ্গলবার(৩ সেপ্টেম্বর) রাতে আলীগঞ্জ পূর্বপাড়া যুব সংঘের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,মাদক,সন্ত্রাস,ইভটিজিং, চাদাবাজমুক্ত সমাজ গড়তে হলে তরুন যুবসমাজকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। তারুন্যের যে অপরাজেয় শক্তি তা দিয়ে মাদক,সন্ত্রাস, চাদাবাজদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
তিনি তার বক্তব্যে আরো বলেন,একটি আদর্শ সামাজিক সংগঠন সমাজে অন্ধকার ভেদ করে আলোর বিচ্ছুরণ ঘটায়।যারা সংগঠন করে তারা সৎ ও সুন্দরের পুজারী হয়।তারা বিপদগামীদের আলোর পথ দেখায়।

সংগঠনের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,সংরক্ষিত মহিলা মেম্বার আরজুদা বেগম খুকী,জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সহসভাপতি হাজী মোঃ আবুল হোসেন,ইউনাইটেড ফেডারেশন অব গারমেন্টস ওয়ারকারস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, জেলা শ্রমিকলীগের সহসভাপতি এডভোকেট হুমায়ুন কবির,মাহামুদুল হাসান আরাফাত, বশির আহাম্মেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ অপু সারোয়ার। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি হাবিব খন্দকার সংঠনের অন্যান্য সদস্যবৃন্দ। সব শেষে কেক কাটার মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটে।