নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ গঠন

 

প্রেসবিজ্ঞপ্তিঃ আলোর সন্ধানে দুরন্ত অভিযানে সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে এবং সার্বিক উন্নয়ন ও কল্যাণের লক্ষ্যে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ২০১৮-২০২০ সালের কার্যবর্ষের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

নির্বাহী পরিষদ কমিটিতে এড. শাহ আলী মোঃ পিন্টু খাঁনকে সভাপতি ও এম এ মান্নান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

১৪ জুলাই  শনিবার বিকেল সাড়ে ৩টায় নারায়ণগঞ্জের চাষাঢ়াস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে আহ্বায়ক কমিটির সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়।

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোহাম্মদ নেয়ামত উল্লাহ, যুগ্ম সম্পাদক মনির হোসেন, অর্থ সম্পাদক হাজী কামাল প্রধান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, প্রচার ও দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন তৌহিদ, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ হাবিবুর রহমান, নির্বাহী সদস্য এনামুল হক সিদ্দিকী ও তৌকির আহমেদ রাসেল।

সভায় নব নির্বাচিত কমিটির সভাপতি এড. শাহ আলী মোঃ পিন্টু খাঁন সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার ও নিরপেক্ষ এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।