মাকে মেরে তাড়িয়ে দেয়ার অভিযোগে দুই ‍কুলাঙ্গার গ্রেফতার

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): ফতুল্লায় মাকে ভরন পোষন না দিয়ে নগদ টাকা, জমির দলিল পত্র ও সাংসারিক আসবাসপত্র রেখে মারধর করে ঘর থেকে বের করে দেওয়ার ঘটনায় মহসিন (৫০) ও মোরশেদ(৪০) নামের দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ আগষ্ট) রাতে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরআগে গ্রেপ্তারকৃতদের মা হাজী নাছিমা বেগম নারায়ণগঞ্জ চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত খ অঞ্চল মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা যায়, ১-১১-২০১৭ ইং তারিখে দুই ছেলে ও দুই মেয়ে রেখে স্বামী মৃত আব্দুল হাকিম মৃত্যু বরন করেন। স্বামীর মৃত্যুর পর থেকে দুই ছেলে টাকা ও জমি লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছে। এরপর মায়ের কাছে রাখা নগদ দুই লক্ষ টাকাসহ জমির দলিল পত্র সাংসারিক আসবাসপত্র রেখে মারধর করে বাসা থেকে বের করে দেয় । বড় মেয়ে হালিমার কাছে গিয়ে আশ্রয় নিলে মেয়ের বাড়িতে গিয়েও মাকে মারধর করে । বড় মেয়ে হালিমা মাকে আশ্রয় দেওয়ার কারনে তাকে ও তার স্বামীকে মারধর করার জন্য আসলে আশে পাশের লোকজন আগাইয়া আসিলে তারা তাদের প্রানে মারিয়া ফেলিবে বলে হুমকি ধামকি দিয়া চলিয়া যায়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল করিম জানান, গ্রেপ্তারকৃতদের মা নাছিমা বেগম নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন দুই ছেলের বিরুদ্ধে। আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা দিলে তাদের গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে।