ফতুল্লায় ছুরিকাঘাতে বড় ভাইকে জখম করে ছোট ভাই গ্রেফতার

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):ফতুল্লা থানাধীন কুতুপুরের পাগলার শাহী বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই খায়রুল ইসলামের ধারালো চাকুর আঘাতে বড় ভাই মনির হোসেন রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনা ঘটেছে গত শুক্রবার(২৪ আগষ্ট) রাত সাড়ে ৮টায়।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত মনিরের বড় বোন শাহিনুর বেগম (৩৫) বাদী হয়ে আরেক ছোট ভাই খায়রুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং-৭৮(৮)১৯ ।

এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের পাগলা শাহীবাজার এলাকায় আ.মালেকের বাড়িতে ভাড়া থাকে মনির হোসেন ও তার পরিবার। মনির হোসেন (৩৪) বরগুনা জেলার আমতলী থানাধীন গোজখালী গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। তার ছোট ভাই খায়েরুল ইসলাম (২২)। বড় বোন শাহিনুর বেগম ।

গত ২৪ আগষ্ট রাত সাড়ে ৮টায় মনির হোসেনের ছোট ভাই খায়রুল ইসলামের সাথে পারিবারিক বিষদি নিয়ে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায় খায়রুল ইসলাম মনিরের সাথে ক্ষিপ্ত হয়ে ধারালো চাকু দিয়ে মনিরের শরীরে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় মনিরের বড় বোন ও আশে পাশের লোকজন এসে খায়রুল ইসলামকে আটক করে। আহত মনির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। সে হাসপাতালে ভর্তি আছে।

এদিকে ফতুল্লা মডেল থানার পুলিশ এ ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে এসে খায়রুল ইসলামকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আহত মনির ও আসামী খায়রুল ইসলামের বড় বোন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে আহত মনির হোসেনের মোবাইলে ফোন করলে জানা যায় সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনে সুস্থ্য আছে। তবে বড় ধরনের বিপদ থেকে সে বেঁচে গেছে।