আড়াইহাজারের মানুষ খসরুকে স্বরণে রাখবে: মাওলানা মঈনুদ্দিন

 

প্রেসবিজ্ঞপ্তিঃ  বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ বলেছেন, আড়াইহাজারের মানুষ বদরুজ্জামান খসরুকে স্বরণে রাখবে। তার শুণ্যতা কোন দিন পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।
বৃহস্পতিবার আড়াইহাজারে অনুষ্ঠিত বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি আলহাজ এ এম বদরুজ্জামান খান খসরুর জানাজা পূর্ব সমাবেশে একথা বলেন তিনি। এসময় খসরুর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন তিনি।
বক্তব্যে মাওলানা মঈনুদ্দিন আহমাদ বলেন, খসরু ছিলেন রাজনীতির জন্য একজন নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব। দলমত নির্বিশেষে তিনি সকলের নিকট ছিলেন শ্রদ্ধাশীল ব্যক্তি। মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য তিনি মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
এসময় ২০ দলীয় জোটের অন্যান্য নেতাদেরসঙ্গে উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর নেতা এডভোকেট মাওলানা মাঈনুদ্দি মিয়াসহ স্থানীয় জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।