‘দাগ আর্ট স্টেশন’ যাত্রা শুরু ১৩ জুলাই

প্রেস বিজ্ঞপ্তিঃ  ‘দাগ আর্ট স্টেশন’ আগামী ১৩ জুলাই ২০১৮ শুক্রবার, বিকেল ৪টায় আলী আহাম্মদ চুন্কা সিটি মিলনায়তন ও পাঠাগার প্রাঙ্গণ এ আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে। যাত্রা শুরু উপলক্ষে থাকছে সপ্তাহব্যাপি উন্মুক্ত শিল্পকর্ম প্রদর্শনী। প্রদর্শনী উদ্বোধনে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- শিল্পী রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউট এর অধ্যক্ষ শিল্পী শামছুল আলম আজাদ এবং শিল্পী মোস্তফা জামান।
এছাড়া প্রতি শুক্রবার বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত চলবে শিল্পকর্মের সাপ্তাহিক মুক্ত প্রদর্শনী ও বিক্রয়। ‘স্বল্প মূল্যে শিল্পকর্ম বিক্রয়’ নীতিতে দাগ আর্ট স্টেশন সব সময় এই উন্মুক্ত প্রদর্শনী আয়োজন করবে। এর প্রধান উদ্দেশ্য-নগরবাসীর মাঝে নিয়মিত শিল্পকর্ম ক্রয়ের অভ্যাস গড়ে তোলা এবং শিল্পী ও শিল্পকর্মের সাথে জনতার নিকটবর্তী সম্পর্ক গড়ে তোলা।

আমাদের প্রচেষ্টা আছে নারায়ণগঞ্জ শহরে নিয়মিত শিল্পকর্ম প্রদর্শনী, পারফরমেন্স আর্ট, আর্টিস্ট টক, ওয়ার্কশপ, আউটিংসহ নানাবিধ কর্মসূচি হাতে নেয়া। আর এ সকল কিছুরই উদ্দেশ্য, একটাই শিল্প ভাষায় সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে সম্পর্ক স্থাপন, যে সম্পর্ক শাস্ত্র থেকে আগামীদিনের-পরিবর্তনের চিত্ররূপরেখা নির্মাণ করা।
শুধু ভিজুয়াল আর্ট নয়, এর পাশাপাশি গান-আড্ডায় মুখরিত হয়ে উঠবে বলে আশা রাখি শুক্রবারের দাগ আর্ট স্টেশন।

স্থান: প্রতি শুক্রবার বিকাল থেকে রাত, আলী আহাম্মদ চুন্কা সিটি মিলনায়তন ও পাঠাগার প্রাঙ্গণ, নারায়ণগঞ্জ। আপনার আন্তরিক আমন্ত্রণ