বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শামীম ওসমানের হাতে ফুল তুলে দিলেন ডাঃ বীরু

আজকের নারায়নগঞ্জঃ   জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে আমি তার হাতে নৌকার বিজয় তুলে দিবো। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগরে যুগ্ম সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডা: আবু জাফর চৌধুরী বিরু।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অর্থোপেডিক সার্জারী বিভাগের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর এক সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই মন্তব্য করেছেন।

বুধবার (১১ জুলাই) বিকালে শহরের ২নং রেলগেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে তিনি ওই শ্রদ্ধা নিবেদন করেনে।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যতবড় পোষ্টই দিক না কেন, আমি আমার দেশের (সোনারাগাঁও) মানুষের সাথেই আছি এবং থাকবো। আমি মানুষকে ভালোবেসে এবং তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

সংক্ষিপ্ত আলোচনা শেষে তিনি নগরীর চাষাঢ়াস্থ রাইফেল ক্লাবের বিপরীত পার্শ্বে শীতল পরিবহনের কার্যালয়ে গিয়ে তিনি এমপি শামীম ওসমানের হাতে ফুলের তোড়া তুলে দেন এবং মিষ্টিমুখ করান।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামছুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও থানা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী এড. নূর জাহান বেগম, যুবলীগের সভাপতি যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী, জামপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি হাজী শাহ জাহান ভূঁইয়া, সাধারন সম্পাদক সামছুদ্দিন আহামেদ লাভলু, সোনারগাঁও থানা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নেকবর হোসেন নাহিদ, জামপুর ইউপি ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম, সহ সভাপতি মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: রানা ভূঁইয়া প্রমূখ।