কাউন্সিলর বাদলের বাড়ী থেকে পিস্তল-গুলিসহ ইসমাইল আটক

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর শাহজালাল বাদলের ভাড়া বাড়ী থেকে সন্ত্রাসী ইসমাইল মিয়া (৩৪)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। এসময় একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম গনমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেছে।

ধৃত ইসমাইল কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার পীরপুর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং নারায়ণগঞ্জ মহানগরের ৩নং ওয়ার্ডের আদর্শনগর এলাকার কাউন্সিলর শাহজালাল বাদলের বাড়ীর ভাড়াটিয়া।

র‌্যাব জানায়, বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের ৩নং ওয়ার্ডের আদর্শনগর এলাকায় কাউন্সিলর শাহজালাল বাদলের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইসমাইল দীর্ঘদিন ধরে চিটাগাং রোড এলাকায় ছিনতাই, চাঁদাবাজি করে আসছিল। তার নামে পূর্বেও চাঁদাবাজির মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ইসমাইল ৭ খুনের ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেনের ভাতিজা নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের অন্যতম সহযোগী।

সে বাদলের শেল্টারে দীর্ঘদিন ধরে ৩নং ওয়ার্ড এলাকায় ছিনতাই, চাঁদাবাজী করে আসছে। তাদের সংঘবদ্ধ একটি সিন্ডিকেট রয়েছে। এই সিন্ডিকেট কাউন্সিলর বাদলের চাঁদাবাজীর নিয়ন্ত্রণ করে থাকে।