বিশ্বকাপ বিজয়ীর পূর্বাভাস দিচ্ছে এবার ‘লাকি বুবস্ !

 

ক্রীড়া ডেস্কঃ  আজ রাতে প্রথম সেমি ফাইনালে কে হবে জয়ী- ইংল্যান্ড নাকি ক্রোয়েশিয়া! এ নিয়ে নির্ঘুম রাত কাটছে বিশেষজ্ঞ ও ভক্তদের। তবে ৫৭ বছর বয়সী একজন ক্যাসিনো কর্মী পূর্বাভাস দিয়ে দিয়েছেন। তিনি বলেছেন, বিশ্বকাপ জিতবে ইংল্যান্ড। এমন পূর্বাভাস দিয়েছেন যিনি তিনি একজন নারী। তার নাম গোয়েন মোরান। তবে তার পূর্বাভাসটি দেয়ার পদ্ধতি মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। তার লাকি বুবস নির্ধারন করছে বিশ্বকাপ কে জিতছে ?
এবার বিশ্বকাপে এ পর্যন্ত ইংল্যান্ড যতগুলো ম্যাচ খেলেছে তার আগে দেয়া তার পূর্বাভাস সত্যি হয়েছে। তিনি পূর্বাভাস দিয়েছেন তার ৪০ইই সাইজের স্তন ব্যবহার করে। তিনি বিশ্বের গ্লোবের ওপর তা চেপে ধরেছেন। তারপর এর অবস্থানের ওপর ভিত্তি করে পূর্বাভাস দিয়েছেন।

তিনি তিউনিশিয়ার সঙ্গে ইংল্যান্ডের প্রথম ম্যাচের আগে তার শরীরের উপরের অংশ গ্লোবের ওপর চেপে ধরেন এতে তার ‘ক্লিভেজের’ গিয়ে পড়ে ইংল্যান্ডের ওপর। আর তার ওপর ভিত্তি করেই তিনি বলে দেন ইংল্যান্ড জিতবে। জিতেছেও।

ইংল্যান্ডের দ্বিতীয় ম্যাচের ক্ষেতেও তিনি তাই করেন এবং ম্যাচ জিতে যায় ইংল্যান্ড। এ বিষয়ে গোয়েন মোরান বলেন, যখন হ্যারি কেইন বিজয়ী গোল করেন তখন আমার একজন বন্ধু বেড়ে যায়।

তাকে বলি, তুমি ‘লাকি বুবস’ পেয়েছো। মনস্তাত্ত্বিকদের আছে ক্রিস্টাল বল। ইংল্যান্ডের আছে চামড়ার বল। আর আমার আছে গ্লোব। উল্লেখ্য, গ্রেটার ম্যানচেস্টারের স্যাডেলওয়ার্থে বসবাস গোয়েন মোরানের। তবে তার পূর্বাভাস সব বারেই সত্যি হয়েছে, শুধু একবার ছাড়া। বেলজিয়ামের সঙ্গে খেলার আগে তিনি যে পূর্বাভাস দিয়েছিলেন তা সত্যি হয় নি। ওই ম্যাচে বেলজিয়াম বিজয়ী হয়।

সূত্রঃ মানবজমিন