সোনারগাঁয়ে বেড়ানো কলেজ ছাত্রী অপহরন,গ্রেফতার ২

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাদুঘরে বেড়াতে এসে অপহরনের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। বুধবার (১৭ জুলাই) দুপুরে সোনারগাঁ পৌরসভার খাসনগর দিঘীরপাড় এলাকায় রয়েল রিসোটের সামনে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই অপহরনকারীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, সোনারগাঁ সরকারী কলেজের এক ছাত্রী তার বন্ধুকে নিয়ে সোনারগাঁ জাদুঘরে ঘুরতে আসে। পরে বাড়ি ফেরার পথে সোনারগাঁ রয়েল রিসোর্টের সামনে দিয়ে আসার সময় খাসনগর দিঘীরপাড় গ্রামের মৃত ইয়াছিন মিয়ার ছেলে সবুজ, অর্জুন্দী গ্রামের শফি মিয়ার ছেলে রুবেল মিয়া, কাড়ী মজলিশ গ্রামের আঃ রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান কবিরসহ আরো কয়েকজন বখাটে তাদের পথরোধ করে কলেজ ছাত্রীকে জোড় পূর্বক জামাই কবিরের শশুর বাড়িতে একটি কক্ষে আটকে রেখে কিছু আপত্তিকর ছবি তুলে ব্লাক মেইলিং করে কলেজ ছাত্রীর নিকট টাকা দাবি করে। ছাত্রীটি টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ছাত্রীর ব্যাগ থেকে জোর করে ৬‘ শত টাকা ও একটি মোবাইল ফোন কেড়ে নেয়।

পরে সুযোগ বুঝে মেয়েটি পালিয়ে এসে কলেজে ফিরে শিক্ষকদের সমস্ত ঘটনা খুলে বললে পুলিশ দিঘিরপাড় গ্রামে অভিযান চালিয়ে কবির, নাছির ও সবুজকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে বিভিন্ন তবদিরে নাছিরকে ছেড়ে দেয় পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ছাত্রী অপহরনের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে ঘটনার সঙ্গে জড়িত না থাকায় একজনকে ছেড়ে দেওয়া হয়েছে।