কড়া নিরাপত্তার মাঝেও নায়িকা শাহনূরের ব্যাগ উধাও

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) এর এটিএন বাংলা ফ্লোরে মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে সিনেমা ‘অর্জন ৭১’ এর মহরত। অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তাই মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর থেকেই চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি) এর গেটে কড়া নিরাপত্তা। ভিতরে প্রবেশের জন্য অনুষ্ঠানের দাওয়াত পত্র আর সাংবাদিকদের আইডি কার্ড প্রদর্শন ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এত কড়াকড়ির মাঝেও ‘অর্জন ৭১’ সিনেমার মহরত অনুষ্ঠান থেকে ব্যাগ চুরি গেছে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি চিত্রনায়িকা শাহনূরের।

অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর মঞ্চে উঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমেই নিজের ব্যাগ হারানোর কথা উপস্থিত পুলিশদের জানান শাহনূর।

শাহনূর বলেন, ‘আমি আমার সিটে ব্যাগ রেখে মঞ্চে উঠি। নেমে দেখি আমার ব্যাগ নেই। ব্যাগে আমার টাকা, আইফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল।’

উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু করে পুলিশ। এফডিসি’র গেটে বসানো হয় চেক পোস্ট। এরপর সাংবাদিকসহ সকলের পকেট ও ব্যাগ চেক করা হয়। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত শাহনূরের হারানো ব্যাগ উদ্ধার করতে পারিনি পুলিশ।