জামিন পেলেন না‘গঞ্জ-৪ আসনের ইসলামী আন্দোলনের প্রার্থী শফিকুল

আজকের নারায়নগঞ্জঃ  জামিন পেয়েছেন ইসলামী আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি ও নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী মুহাম্মাদ শফিকুল ইসলাম । নাশকতার মামলায় গ্রেফতারের ১৭দিন পর রোববার তিনি । একই মামলায় মনির হোসেন নামে তাদের আরেক নেতার জামিন দিয়েছেন আদালত।

রোববার (০৮ জুলাই) রোববার দুপুরে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মো. আনিছুর রহমানের আদালতে তাঁদের জামিন শুনানি হয়। শুনানি শেষে আদালত ওই দুজনের জামিন মঞ্জুর করেন। পিপি এসএম ওয়াজেদ আলী খোকন জামিনের সত্যতা নিশ্চিত করেন।

শফিকুল ফতুল্লার মুসলিমনগর এলাকার পিয়ার আলীর ছেলে এবং ইসলামী আন্দোলনের নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী। ২০ জুন মুসলিমনগরের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৪ জানুয়ারী দুপুরে ফতুল্লার কাশিপুর জেলেপাড়া ব্রীজের কাছে নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কে জামায়াত ইসলামের সহযোগী সংগঠন ছাত্রশিবিরের নেতাকর্মীরা বিস্ফোরণ ঘটিয়ে কয়েকটি গাড়িতে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় শিপলু শেখ নামে এক গাড়ি চালক বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার একটি মামলা দায়ের করেন। এ মামলায় ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর ১৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়। ওই চার্জশীটে শফিকুল ইসলাম ৬ নম্বর আসামী।