যৌতুকের দাবীতে নববধূর পা ভাঙলো স্বামীর পিটুনিতে

সংবাদদাতা,বন্দরঃ ২০ হাজার টাকা যৌতুকের দাবীতে নববধূ ইতি আক্তার (২০)কে বেদম পিটিয়ে ডান পা ভেঙ্গে দিয়েছে যৌতুক লোভী স্বামী ফারুকসহ তার আত্মীয় স্বজনরা।

গত ২৯ জুন সকালে বন্দর উপজেলার আদমপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতকে উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত পিতা সানোয়ার হোসেন বাদী হয়ে নববধূ আহত ঘটনার ৫দিন পর বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, গত ৪ মাস পূর্বে মুন্সিগঞ্জ জেলার উত্তর ইসলামপুর এলাকার আবুল ফরাজি মিয়ার ছেলে ফারুক ইসলামের সাথে বন্দর উপজেলার আদমপুর এলাকার সোনোয়ার হোসেনের মেয়ে ইতি আক্তারে সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়।

বিয়ের সময় কনে পক্ষ মেয়ের সুখের কথা চিন্তা করে নগদ ২ লাখ টাকা ও আসভাবপত্র যৌতুক হিসেবে দেয় ছেলে পক্ষকে।

এতেও মন ভরে নেই যৌতুক লোভী স্বামী ফারুক ইসলামের পরিবারের।

যৌতুক লোভী শ্বশুড় আবুল ফরাজি ও শ্বাশুড়ী জয়নব বানুর পরামর্শে স্বামী ফারুক মিয়া ও তার ছোট ভাই নূর মোহাম্মদ মিলে ২৯ জুন নববধূর পিত্রালয় আদমপুর এসে নববধূর নিকট পুনরায় ২০ হাজার টাকা যৌতুক দাবি করে।

এতে নববধূ ইতি আক্তার অপরাগতা প্রকাশ করলে ওই সময় পাষান্ড ২ ভাই ক্ষিপ্ত হয়ে নববধূকে পিটিয়ে ডান পা ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহতকে উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।