র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেসবিজ্ঞপ্তিঃ  সদর থানার নলুয়া এলাকা র‌্যাব-১১’র নারায়ণগঞ্জ ক্যাম্প এর একটি দল অভিযানে চালিয়ে ইয়াবাসহ আদিল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গ্রেফতারকালে তাঁর কাছ থেকে ৮৮ পিছ ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ৫ হাজার ২‘শত ৯০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আদিল ওই এলাকার মৃত মোহাম্মদ আলী সরদারের ছেলে।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে র‌্যাব-১১, সিপিএসসি, এর সহকারী পরিচালক এএসপি মোঃ বাবুল আখতার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার নারায়নগঞ্জ ক্যাম্পের র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার নারায়নগঞ্জ সদর মডেল থানাধীন উত্তর নলুয়া এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

অভিযানকালে আদিল নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ৮৮ পিছ ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ৫ হাজার ২‘শত ৯০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী আদিল এলাকায় দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদক বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়নগঞ্জ সদর মডেল থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।