আড়াইহাজারে বিয়ার ও গাঁজা উদ্ধার,গাড়ী জব্দ,যুবক আটক

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ আড়াইহাজারে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে বসত ঘর থেকে ২২১ ক্যান বিয়ার ও পরিত্যক্ত একটি প্রাইভেট কার থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী শহিদুল্লা(৩৫)কে গ্রেফতার করা হং।

বুধবার (১৯ জুন) গাজীপুরার গোপালদী-বিশনন্দী পাকা রাস্তায় পরিত্যক্ত একটি প্রাইভেট কারের ভিতরে থাকা ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই দিন কাকাইল মোড়া এলাকার জামাল মিয়ার বসত ঘরে অভিযান চালিয়ে ২২১ ক্যন বিয়ার উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এর নির্দেশে ও এসআই নাসির আহম্মেদ এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি নজরুল ইসলাম বলেন, পৃথক অভিযানে ২২১ ক্যান বিয়ারসহ ১ যুবককে আটক ও ৪০ কেজি গাঁজাসহ এক প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। গাজীপুরায় মেরুন রঙের টয়োটা কারিনা গাড়ি থেকে গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে, একইদিন বিয়ার সহ মো: শহিদুল্লাহ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে বুধবার (১৯ জুন) ভোর সাড়ে ৬টার দিকে আড়াইহাজার উপজেলার কাকাইল মোড়া এলাকার জামাল মিয়ার বসত ঘরে অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২২১ ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ।

উপজেলার কাকাইল মোড়া এলাকার জামালের ছেলে শহিদুল্লাহ। বুধবার প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তায় আরও জানানো হয়, আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে আরও ছিলেন এসআই মো: হুমায়ুন কবির, এএসআই নকুল চন্দ্র ধর, এএসআই শাহীনুর ইসলাম খাঁন, এএসআই অজিত চন্দ্র বিশ্বাস সহ বিশেষ ফোর্স।