মহানগর স্বেচ্ছাসেবকদলের নয়া সভাপতি আশা জেলগেইটে আটক

আজকের নারায়নগঞ্জঃ  জেলগেট থেকে ফের আটক হয়েছেন মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল কাউসার আশা। বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে বের হলে ফতুল্লা থানা পুলিশ তাকে আটক করে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছে ফতুল্লা থানা পুলিশ ।

আশাকে নির্দিষ্ট কোন মামলায় আটক করা হয়নি জানিয়ে ফতুল্লা থানার এসআই কামরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করলেও কোন মামলায় তাঁকে গ্রেফতার দেখানো হয়েছে সেটি পরে জানাবেন বলে জানান।

এদিকে আশাকে পুনরায় আটকের ঘটনাকে নিন্দনীয় উল্লেখ করে মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা বলেন,আজকে উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর আবারো তাকে জেলগেইট থেকে গ্রেফতার করা হলো। আমরা এর নিন্দা জানাই এবং আশার নিঃশর্ত মুক্তি দাবি করছি।

আশার বিরুদ্ধে দায়ের কৃত সকল মামলায় তিনি উচ্চ আদালত ও নিম্ন আদালত হতে জামিন পেয়েছেন জানিয়ে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু ঘটনায় নিন্দা প্রকাশ করেন।