স্ত্রীকে পাশে নিয়ে আকাশের ‘ল্যাম্বোরগিনি’ চালালেন ডিসি রাব্বি মিয়া

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  নারায়নগঞ্জের জেলা প্রশাসক মো. রাব্বি মিয়া জানান, নারায়ণগঞ্জে এমন প্রতিভাবান ছেলের উদ্ভাবনী ক্ষমতা দেখে সত্যিই অবাক হয়েছি। দেশে থ্রি হুইলার নিয়ে অনেক কথা হয়। পাশাপাশি অটোরিকশা ও ব্যাটারিচালিত যানবাহন বন্ধের জন্য অনেক উদ্যোগ নেয়া হয়। আমরা যদি আকাশের ব্যাটারিচালিত গাড়িটিকে সরকারিভাবে পৃষ্ঠপোষকতা দিতে পারি তাহলে সড়কে আমূল পরিবর্তন আসবে বলে আমার বিশ্বাস।

নারায়নগঞ্জের ফতুল্লার লামাপাড়ার তরুন আকাশের উদ্ভাবিত পরিবেশবান্ধব ‘ল্যাম্বোরগিনি’ আদলে গাড়ি চালানো শেষে গণমাধ্যমে দেয়া প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। মঙ্গলবার(১৮ জুন) দুপুরে নিজ কার্যালয়ের সামনে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

গাড়িটি বাজারজাত করার জন্য সরকারি পৃষ্ঠপোষকতা আনা সম্ভব কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এজন্য যা যা প্রয়োজন তাই করব। গাড়িটির ছবিসহ লিখিত প্রতিবেদন প্রধানমন্ত্রী বরাবর পাঠাব। একইসঙ্গে বাণিজ্য মন্ত্রণালয় ও আইসিটি বিভাগে প্রতিবেদন পাঠানো হবে।

সারাদেশে আলোড়ন সৃষ্টি করা পরিবেশবান্ধব ল্যাম্বোরগিনির আদলে আকাশের তৈরিকৃত সেই গাড়িতে সস্ত্রীক চড়েন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. রাব্বি মিয়া। পরে নিজ কার্যালয়ের সামনে স্ত্রীকে পাশে বসিয়ে নিজেই গাড়িটি চালান তিনি। এ সময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, গণমাধ্যম কর্মীসহ উৎসুক জনতা ভিড় করেন।

এর আগে মঙ্গলবার(১৮ জুন) একটি বেসরকারি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দেয়ার জন্য আকাশকে ডিসির কার্যালয়ে নিয়ে আসেন গণমাধ্যমকর্মীরা। এ বিষয়ে ডিসিকে অবগত করা হলে তিনি তার স্ত্রীকে নিয়ে নিচে নেমে আসেন এবং আকাশের তৈরি পরিবেশবান্ধব গাড়িটি দেখেন।

এদিকে ল্যাম্বোরগিনির আদলে আকাশের তৈরিকৃত গাড়িটি আদালতপাড়ায় নিয়ে হাজির হলে গাড়িটি এক নজর দেখতে ভিড় করে উৎসুক জনতা। সবাই গাড়িটিতে একটু চড়ার ইচ্ছা পোষণ করেন। বিশেষ করে অনেকে গাড়িতে বসে সেলফি তুলে একটু আনন্দ উপভোগ করেন।

গণমাধ্যমে প্রতিক্রিয়া জানানোর পর ডিসি গাড়ি নির্মাতা আকাশ আহমেদকে শুভেচ্ছা জানান এবং তার কাজ অব্যাহত রাখার পরামর্শ দেন।