নিজের জন্মদিনে মোস্তফা চৌধুরীর স্বপ্ন-

মোখলেসুর রহমান তোতা(আজকের নারায়নগঞ্জ): ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক, জেলা পরিষদের জনপ্রিয় সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরীর আজ জন্মদিন। তিনি তার জন্মদিনে সকলের নিকট দোয়া প্রার্থনার পাশাপাশি তিনি যেন মানুষের কল্যানে নিবেদিত প্রান হয়ে কাজ করতে পারেন মহান রাব্বুল আলামিন যেন তাকে সে তৌফিক দান করেন সে কামনাও করেছেন।

তিনি তার জন্মদিনে নারায়ণগঞ্জ বাসী ও দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করে বলেন, মানুষ পৃথিবীতে আসে আবার একদিন চলেও যাবে এটাই চিরন্তন সত্য।এ আসা যাওয়ার মাঝেও মানুষ বেচে থাকেন অনন্তকাল। তারপরেও কিছু কিছু মানুষ আছেন যারা মরেও আজ অমর।কারন একটাই ভাল কাজের মৃত্যু নেই।কর্মের মাঝেই মানুষ বেচে থাকেন অনন্তকাল।আমিও ভাল কাজের মাধ্যমে মানুষের মাঝে বেচে থাকতে চাই।

তিনি আরো বলেন, যে জীবন মানুষের কল্যানে আসে না সে জীবনের কোন মুল্য নেই। মানুষ হয়ে মানুষের পাশে দাড়াতে চাই,, তাদের সুখে-দু:খে পাশে থেকে কাজ করে যেতে চাই।এই নশ্বর পৃথিবী থেকে একে একে সবাইকে বিদায় নিতে হবে।পৃথিবীতে এলাম আর চলে গেলাম তাহলে কি হবে? মোটেও না।এই এক জীবনেই আরেক জীবনের অবস্থান তৈরী করে যেতে চাই।

যে জীবন মানুষের কল্যানে আসে না সে জীবনের কোন মুল্য নেই।এই অমিয় বানী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ কে বুকে ধারন করে মানুষের কল্যানে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছি।

জনপ্রিয় জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী আরো বলেন, আমি কখনোই নিজের সুখ সাচ্ছন্দের কথা ভাবিনা, ভাবি আমার এলাকার নিরন্ন, অসহায়, গরিব দুখি ও সুবিধাবঞ্চিত মানুষের কথা। এলাকার মানুষের যেখানে যখন প্রয়োজন সেখানেই আমার অবস্থান।

সদালাপী, সদা হাস্যোজ্জল,সাদামনের এই মানুষটিকে নারায়ণগঞ্জ বাসী তাদের মনি কোঠায় একান্ত আপন করে নিয়েছেন।কারো কাছে সে বন্ধু,কারো কাছে অভিভাবক আবার কারো কাছে সে একজন নিরাপদ আশ্রয়ের প্রতীক।সমাজ সেবা ও রাজনৈতিক অংগনে অসামান্য ভুমিকা পালন করায় তিনি মাদার তেরেসা পদক সহ বিভিন্ন সংগঠন থেকে অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন।

তিনি আরো বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আমার সকল কাজের অনুপ্রেরণা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আমি রাজনীতি করি।এ আদর্শ থেকে আমাকে কেউ বিচ্যুত করতে পারেনি, কখনো কেউ পারবে না। বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করে চলেছেন তার সু্যোগ্য কন্যা সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ- ৪ আসনের অভিভাবক, উন্নয়নের রুপকার মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে আমি কাজ করে যাচ্ছি। আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তার রুহের মাগফিরাত কামনা করছি। আমার জন্য ও আমার অভিভাবক নারায়ণগঞ্জ- ৪ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের জন্য সবাই দোয়া করবেন।

আজকের নারায়নগঞ্জ ডট কম পরিবারের পক্ষ থেকে রইল মোস্তফা হোসেন চৌধুরীর জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।