মতলব উত্তরে ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন

 মো. দ্বীন ইসলাম : প্রত্যন্ত অঞ্চলে গ্রাহকদের সুবিধা প্রদানের লক্ষ্যে এই প্রথম মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউনিয়নের ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৭জুন) সকালে ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করেন- কো-অডিনেটর সিসিআর নিটল মটরস লি. মো. কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে মো. কামরুল হাসান বলেন- যোগাযোগ ব্যবস্থার উন্নত হওয়ায় এখানে যান চলাচল ও পরিবহন ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে, তাই দিন দিন যানবাহনের চাহিদ বৃদ্ধি পাচ্ছে, গ্রহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে এই কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে, এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন। এ কারণে মতলব উত্তরে গাড়ী বিক্রির শো-রুমের চাহিদা দেখা দিয়েছে। নতুন প্রজন্মের কর্মসংস্থানের লক্ষ্যে এ ধরনের শো-রুম ভূমিকা পালন করবে।

ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও ইঞ্জি. মো. আছিফ মাহমুদ গাফফার এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাঞ্চ ম্যানেজার চাঁদপুর অপারেটিং ডিভিশন নিটল মটরস খন্দকার সামছিয়া তানভীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন- স¤্রাট মটরস এর প্রোপাইটার মো. বাদশা মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন-সমাজ সেবক জাহেদুর রহমান মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল সরকার, ব্যবসায়ী নূরে আলম নুরী, মো. আ. খায়ের’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।