বন্দর উপজেলা নির্বাচনে থাকছে আইন-শৃঙ্খলা বাহিনীর ১০৮৯ সদস্য

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:আগামী কাল মঙ্গলবার(১৮ জুন) বন্দর উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচনে সুষ্ঠ ভোট গ্রহনের স্বার্থে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে প্রায় ১১‘শ পুলিশ-আনসার-গ্রাম পুলিশ নিয়োজিত থাকবে।

সোমবার(১৭ জুন) সকালে নিয়োগকৃত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেন নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ পিপিএ-বিপিএম(বার)।

জেলা পুলিশের বিশেষ শাখার ডিআই-টু ইন্সপেক্টর সাজ্জাদ রোমন এ তথ্য নিশ্চিত করে জানান,বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে সাধারন-১৪, গুরুত্বপুর্ন-৪০ মোট-৫৪ টি ভোট কেন্দ্র রয়েছে। মোট ভোটার সংখ্যা পুরুষ-৫৮৩২৯, মহিলা-৫৬২৬৪, মোট-১,১৪,৫৫৩।

উপজেলা নির্বাচনে প্রতিটি ইউনিয়নে ২টি করে এবং কলাগাছিয়া ইউনিয়নে ৩টি মোট-১১টি মোবাইল পুলিশ টিম থাকব। এছাড়া প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ পর্যাপ্ত হারে থাকবে। স্ট্রাইকিং পাটিৃ থাকবে ২টি এবং নির্বাহী ম্যাজিস্ট্র্যাট থাকবে।  নির্বাচনে পুলিশ,আনসার ও গ্রাম পুলিশ সহ মোট-১০৮৯ জন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে।

এছাড়া নির্বাচন উপলক্ষে সদরে একটি স্ট্যান্ডবাই রাইটফারমেশনে মুভমেন্টে থাকবে। নারায়নগন্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার)পিপিএম(বার)সার্বক্ষনিক তদারকি করবেন।