ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ শ্রমিকলীগ নেতা পলাশের

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:মাঠ রক্ষা নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ।

রোববার (১৬ জুন) সন্ধ্যায় ওবায়দুল কাদেরের ধানমন্ডীর কার্যালয়ে ওই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। তবে, মাঠ প্রসঙ্গে নয়; এমনিই সৌজন্য সাক্ষাৎ এবং ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে গিয়েছিলেন বলে দাবি করেছেন কাউসার আহম্মেদ পলাশ।

তিনি জানান, মূলত আমি ফেডারেশন ওর্য়াকার্স অব গার্মেন্টসের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হই সম্প্রতি। আমাদের সংগঠনের সভাপতি বাবু রমেশ রায় মারা যান। তার শ্রদ্ধ অনুষ্ঠানের জন্যই ধানমন্ডীতে যাওয়া। তখন আমাদের পার্টির সাধারণ সম্পাদক মাননীয় ওবাদুল কাদের ভাইয়ের সাথে সাক্ষাৎ করি তার কার্যালয়ে।

ওবায়দুল কাদেরের সাথে কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে জানতে চাইলে পলাশ বলেন, সৌজন্যতামূলক আলোচনা হয়েছে, গুরুত্বপূর্ণ কোনো আলোচনা হয়নি। তিনি অসুস্থ ছিলেন। দেশের বাইরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। তার শরীর স্বাস্থ্য নিয়েই কথাবার্তা হয়। এর বাইরে কোনো আলোচনা হয়নি।

অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে উপস্থিত একটি সূত্র জানায়, ওবায়দুল কাদেরের সাথে আলীগঞ্জ মাঠ নিয়ে দীর্ঘ আলোচনা হয়। পলাশ মাঠের পুরো বিষয়টি তুলে ধরেন সড়ক ও সেতুমন্ত্রী ওবাদুল কাদেরের কাছে। পরিপ্রেক্ষিতে ওবাদুল কাদের পলাশকে মাঠ রক্ষার্থে যতটুকু সহযোগিতা করা সম্ভব তা করার আশ্বাস দিয়ে এ বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আনবেন বলে আশ্বাস দিয়েছেন।